রৌদ্র ছুঁয়ে যাও
- হরিশঙ্কর রায় ২৮-০৪-২০২৪

হে রৌদ্র ছুঁয়ে যাও!
হে রৌদ্র! তুমি আমার হৃদয় ছুঁয়ে যাও
যে স্পর্শে হৃদয় ভেঙ্গে যায়
ভালোবাসা হয়ে যায় একাকিনী
তুমি সেরকম আমাকে ছুঁযে যাও।

তোমাকেই ভালোবেসে ছাই হব
ঊর্বর হবে ভবিষ্ণু জীবনের ক্ষেত
আর কি চাইবো বল?

হে রৌদ্র! তুমি ছুঁয়ে যাও আমার শরীর
ওষ্ঠ অধর কম্পিত হোক
স্পর্শে স্পর্শে জেগে উঠুক যৌবন
ঘাসফুলে ভরে যাক জীবন উঠন
নিস্তরঙ্গ জলের মেঘ বর্ষিত হোক
ওঁ জবাকুসুমসঙ্কাশং।

oo========oo

কৃষ্ণকুঞ্জ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।